সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুর-শাহাপুর সড়কে থ্রী-হুইলার চলাচল উদ্বোধন

কেশবপুর-শাহাপুর ভায়া ভেরচী সড়কে জনসাধারণের চলাচলে থ্রী হুইলার মাহেন্দ্র চলাচল শুরু হয়েছে।
যশোর জেলা ম্যাক্সি রাইডার চ্যাম্পিয়ান ও হিউম্যান হলার মালিক সমিতির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলামের পরিচালনায় সোমবার সকালে ভেরচী বাজারে প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে জনস্বার্থে থ্রী হুইলার চলাচল উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সম্ভাব্য ভাইস চেয়ারমান প্রার্থী সাঈদুর রহমান সাঈদ, যশোর জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান খান, যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন ২২৭ এর সদস্য আব্দুল হাকিম ও শহিদুজ্জামান শহিদ, উত্তর ডুমুরিয়া থ্রী-হুইলার সমিতির সভাপতি জি.এম.আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রউফ, ইউপি সদস্য মাজাহারুল ইসলাম, ড্রাইভার আলী ও আসাদ।
উল্লেখ্য প্রতিদিন সকাল ৭টা হতে প্রতি ৩০ মিনিট পর পর কেশবপুর-শাহাপুর ভায়া ভেরচী সড়কে জনসাধারণের চলাচলে থ্রী হুইলার মাহেন্দ্র চলাচল করছে।

গণপিটুনিতে নিহতের বিরুদ্ধে রয়েছে বহু চুরির মামলা

কেশবপুর উপজেলার হাড়িয়াঘোপ গ্রামের গরু চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার হয়ে নিহত নতুন মুলগ্রামের মশিয়ার রহমান সরদারের ছেলে আনিন নাঈম (২৪) ছিল একজন পেশাদার চোর।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ভান্ডারখোলা এলাকায় প্রতি রাতেই বিভিন্ন বাড়িতে গরু চুরি হচ্ছিল। খোপদহি গ্রামের আব্দুল জলিল, একই গ্রামের ফারুক হোসেন, মোমিনপুর গ্রামের মিজানূর সরদার, ভান্ডারখোলা গ্রামের জামাল উদ্দীন শেখ, একই গ্রামের আব্দুল জলিল মোড়ল, হাড়িয়াঘোপ গ্রামের রাশিদুল ইসলাম বিশ্বাস, একই গ্রামের রিয়াজ উদ্দীন বিশ্বাসের গোয়াইল ঘর থেকে ইতিপূর্বে কয়েক লাখ টাকার গরু চুরি হয়ে যায়। চোরেরা গরু চুরি করে গোয়াল ঘরে লিখে রেখে যায় “গোয়াল তোমার গরু আমার”। যে কারণে গরু চুরি ঠেকাতে এলাকাবাসিরা প্রতি রাতেই পাহারা দিয়ে আসছিলো। গত ১১ ফেব্রুয়ারী সোমবার রাতে হাড়িয়াঘোপ গ্রামের আবদুস সোবহানের বাড়িতে গরু চুরি করতে আসলে এলাকাবাসিরা খবর পেয়ে চোরকে ধাওয়া দেয়। পালিয়ে যাওয়ার সময় চোরটি ভান্ডাখোলা গ্রামে রাস্তার পাশে একটি টিউবওয়েলে বেধে পড়ে যায়। এলাকাবাসিরা সেখানে তাকে মারপিট করলে সে নিহত হয়।
এদিকে গণপিটুনির শিকার হয়ে নিহত আনিন নাঈম (২৪) ছিল একজন পেশাদার চোর। তার বিরুদ্ধে মূলগ্রামের প্রদীপ কংসবণিক, একই গ্রামের শংকর মন্ডল, ভোগতি কামাল হোসেন, দোরমুটিয়া গ্রামের আব্দুল মজিদ খাঁ, নতুন মূলগ্রামের খলিলুর রহমানের বাড়িতে চুরির অভিযোগে থানায় মামলা হয়েছিল। তাছাড়া চোর আনিন নাঈমের শিকারোক্তি অনুযায়ী সাতক্ষীরা জেলার কলারোয়া থেকে চুরির মালামাল উদ্ধার করা হয়েছিল। তার বিরুদ্ধে কেশবপুর ও পার্শ্ববর্তী কলারোয়া থানাসহ বিভিন্ন থানায় একাধিক চুরি মামলা রয়েছে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী সাঈদের গণসংযোগ

কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনের তারিখ ঘোষণা না হলেও ভাইস চেয়ারম্যান পদে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাঈদুর রহমান সাঈদ উপজেলা ব্যাপী ব্যাপক গণসংযোগ করে চলেছেন।
জানাগেছে, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাঈদুর রহমান সাঈদ উপজেলার সকল জাতীয় অনুষ্ঠান, বিভিন্ন দিবসের অনুষ্ঠান, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সমাজ সচেতনামূলক কর্মকান্ড, শিক্ষামূলক কর্মকান্ড, ক্রীড়া অনুষ্ঠান-সহ সকল অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে তিনি উপজেলা বাসীর হৃদয়ে নিজেকে স্থান করে নিয়েছেন। সকল সময় দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকেন বলে তিনি ইতিমধ্যে গরীবের বন্ধু হিসাবে পরিচিতি লাভ করেছেন। উপজেলা ব্যাপী সকল ক্রীড়া অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে তিনি ইতিমধ্যে ক্রীড়ানুরাগী হিসাবে খ্যাতি লাভ করেছেন। সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সংক্রান্ত সকল অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে ইতিমধ্যে তিনি শিক্ষা অনুরাগী হিসাবে খ্যাতি লাভ করেছেন। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবন-মান উন্নয়নে কাজ করার জন্য তিনি দলিত বান্ধব হিসাবে পরিচিতি লাভ করেছেন। তাছাড়া তিনি বাল্যবিবাহ প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে, শিক্ষা থেকে ঝরে পড়া রোধ, ইভটিজিং প্রতিরোধ, সন্ত্রাস ও মাদক প্রতিরোধে ব্যাপক ভূমিকা রেছে চলেছেন। একজন সৎ ও নির্ভিক সাংবাদিক হিসাবে দীর্ঘদিন যাবৎ জনগণকে তথ্য সেবা দেয়ায় চাঁদের আলো নামক সমাজ হিতৈষী সংগঠন-সহ অসংখ্য সংগঠন তাঁকে সম্মাননা প্রদান করেছে।
এদিকে সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারমান প্রার্থী হিসাবে তিনি কেশবপুর পৌরসভা-সহ ১১ টি ইউনিয়নের মানুষের দোয়া নিতে উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলেছেন। গণসংযোগের পাশাপাশি বিতরণ করছেন প্রচারপত্র ও লিফলেট। এব্যাপারে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাঈদুর রহমান সাঈদ বলেন, সাংবাদিকতার কারণে আমাকে উপজেলা ব্যাপী ছুটে বেড়াতে হয়। বিভিন্ন সময়ে উপজেলার অসংখ্য মানুষের চাওয়ার কারণে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক ভাবে গণসংযোগ করে চলেছি। জনসেবা করার জন্য আমি উপজেলাবাসির দোয়া ও সমর্থন চাই।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা