মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুরে বিয়ের দাওয়াতে এসে স্বামী-স্ত্রী হামলার শিকার !!

যশোরের কেশবপুর পল্লীতে বিয়ের দাওয়াতে এসে স্বামী-স্ত্রী হামলার শিকার হয়েছে।
কেশবপুর থানা বরাবর লিখিত এজাহার সূত্রে জানা গেছে- উপজেলা বুড়িহাটি গ্রামের লুৎফর রহমান তার মেয়ে সেফালী খাতুনের বিবাহ উপলক্ষে তার ভায়রা ভাই সাতক্ষীরা জেলার তালা উপজেলার ঘোনা গ্রামের মৃত মজিদ সরদারে ছেলে আব্দুল গফ্ফারকে দাওয়াত করেন। গত ৪ নভেম্বর আব্দুল গফ্ফার ও তার স্ত্রী সাহিদা বেগম, মেয়ে লাবনী খাতুন এবং ছেলে হোসাইনকে সাথে নিয়ে নিজস্ব মটর ভ্যান যোগে ভায়রা ভাই লুৎফর রহমানের বাড়িতে আসেন। এ সময় সাংসারিক বিষয়ে পূর্ব শত্রুতার জের ধরে লুৎফর রহমান, তার স্ত্রী জাহিদা বেগম, একই গ্রামের সিদ্দিক মোড়ল ও বিল্লাল হোসেন এবং টিটাবাজিতপুর গ্রামের আলম সরদার লোহার পূর্ব পরিকল্পিতভাবে রড ও শাবল দিয়ে আব্দুল গফ্ফার ও তার স্ত্রী সাহিদা বেগমের উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা আব্দুল গফ্ফারের নিজস্ব মোটর ভ্যান ও নগদ ৪৫ হাজার টাকা এবং তার স্ত্রী সাহিদা বেগমের ২৪ হাজার টাকা মূল্যের ২টি স্বর্ণের কানের দুল ছিনিয়ে নেয়। হামলায় আহত স্বামী-ন্ত্রী কেশবপুর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে স্বামী গফ্ফার আসামীদের নাম উল্লেখ করে কেশবপুর থানায় একটি এজাহার দায়ের করেছে।

কেশবপুরে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
যশোরের কেশবপুর উপজেলা যুবলীগের আয়োজনে ১১ নভেম্বর যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ, মিলাদ ও দোয়া মাহফিল, বর্ণাঢ্য র‌্যালী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কেশবপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলুর পরিচালনায় দলীয় কার্যালয় সম্মুখে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন যুবলীগনেতা শেখ অহেদুজ্জামান মিন্টু, মইনুল হোসেন, ওজিয়ার রহমান, আসাদ মোল্যা প্রমুখ।

কেশবপুরে দরিদ্র-মেধাবী-দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
যশোরের কেশবপুরে প্রাথমিক বিদ্যালয় এস.এম.সি. কল্যাণ ফান্ডের উদ্যোগে প্রতাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাকক্ষে দরিদ্র-মেধাবী ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ শনিবার সকালে বিতরণ করা হয়েছে। প্রতাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ১ শত দরিদ্র- মেধাবী-দুঃস্থ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন প্রাথমিক বিদ্যালয় এস.এম.সি. কল্যাণ ফান্ডের সমন্ময়ক ও প্রতাপপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এস.এম,সি. কমিটির সভাপতি হারুনার রশীদ বুলবুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য প্রতাপপুর নিভারানী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গাজী গোলাম কিবরিয়া, প্রতাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লাভলী রানী দাস, নাজমা খাতুন, আবিদা সুলতানা, রতœা কুন্ডু, সাংবাদিক জাকির হোসেন সবুজ প্রমুখ। উল্লেখ্য প্রতাপপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এস.এম,সি. কমিটির সভাপতি হারুনার রশীদ বুলবুল ব্যক্তিগত উদ্যোগে কেশবপুরে প্রাথমিক বিদ্যালয় এস.এম.সি. কল্যাণ ফান্ড গঠন করে প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র-মেধাবী ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, পোষাক ও জরুরী ঔষধ বিতরণ করে আসছেন এবং এস.এম.সি. কল্যাণ ফান্ডে ইতোমধ্যে দেশে-বিদেশ থেকে অনেকেই আর্থিক সহায়তা করেছেন।

কেশবপুরে পানি নিষ্কাশন ও নদী খননের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত
যশোরের কেশবপুর উপজেলা পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির আয়োজনে পানি নিষ্কাশন ও নদী খননের দাবীতে এক মানববন্ধন শনিবার বিকালে শহরের মেইন সড়কের গাজী মোড়ে অনুষ্ঠিত হয়েছে। পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির সভাপতি এ্যাড. আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে ও তাপস দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির নেতা গাজী আব্দুল হামিদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক রমেশ চন্দ্র দত্ত, উপজেলা পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির নেতা অসীম কুমার দাস, বাবুর আলী গোলদার, শওকত হোসেন, ইউপি সদস্য বৈদ্যনাথ প্রমুখ। নেতৃবৃন্দ অবিলম্বে কেশবপুর উপজেলার জলাবদ্ধ এলাকার নদী ও খাল খনন এবং পানি নিষ্কাশনের দাবী জানান।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা