শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

যশোরের কেশবপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার কেশবপুর পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বরণডালি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দল ২-১ গোলে গৌরীঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দলকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয় এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ব্রম্মকাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল ১-০ গোলে গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দলকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কবীর হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাজমূল হুদা বাবু, সহকারী শিক্ষা অফিসার আসাদুজ্জামান, প্রভাত রায়, হারুনার রশীদ, সাইদুল ইসলাম, প্রবীর মিত্র প্রমুখ।
খেলা পরিচালনা করেন মাষ্টার আতিয়ার রহমান, নূরুল ইসলাম ও শওকত হোসেন।

গাঁজাসহ ২ ব্যক্তি আটক
যশোরের কেশবপুরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। তারা এলাকার পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে আগেও থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। রবিবার রাতে পৃথক মাদক বিরোধী অভিযানে তারা আটক হয়।
থানা পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর থানার এস আই ফকির ফেরদৌস সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ভবানীপুর গ্রামের হরিপদ মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী হৃদয় মন্ডল (১৯) কে ২৪ পাতা পুরিয়া গাঁজাসহ মনোহরনগর স্কুলের সামনে থেকে আটক করেছে। অপর দিকে এস আই রাকিব, এস আই হালিম সঙ্গীয় ফোর্স নিয়ে একই রাতে উপজেলার বগা গ্রামের কুদ্দুস গাজীর ছেলে বিল্লাল হোসেন (২৫) কে ৪৫ গ্রাম গাঁজাসহ বগা তিন রাস্তা মোড় থেকে আটক করেছে। তারা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। মাদক বিরোধী অভিযানের খবর পেয়ে গ্রেফতার এড়াতে তারা এলাকা ছেড়ে অন্যত্র পালাতক ছিল।
এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ বলেন- তাদের বিরুদ্ধে কেশবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা হয়েছে। আটককৃতরা পেশাদার মাদক ব্যাবসায়ী, তাদেরকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘের ব্যবসায়ীকে জরিমানা

যশোরের কেশবপুরে মাছের খাদ্য হিসাবে মানুষের মল ও মুরগীর বিষ্ঠা ব্যবহার করায় ভ্রাম্যমান আদালত এক ঘের ব্যাবসায়ীর নিকট থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।
জানা গেছে, কোন ঘেরে মাছের খাবার হিসাবে জনস্বাস্থ্যের জন্য হুমকীস্বরূপ কোন অপদ্রব্য ব্যবহার করা যাবে না সে মর্মে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং ও সভা করা হয়েছে। বার বার সতর্ক করার পরও কতিপয় ঘের ব্যাবসায়ী তাদের মাছের ঘেরে মাছের খাবার হিসাবে মুরগীর বিষ্ঠা ও মানুষের মল ব্যবহার করছে বলে অভিযোগ উঠেছে। রবিবার দিবাগত রাত ১ টার দিকে ঘেরে মাছের খাবার হিসাবে মুরগীর বিষ্ঠা ও মানুষের মল প্রদান করার সময় থানা পুলিশ উপজেলার কর্ন্দপপুর গ্রামের মৃত কোমর উদ্দীন গাজীর পূত্র রেজাউল করমি (৪৫) কে আটক করে। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কবীর হোসেন ভ্রাম্যমান আদালত বসিয়ে মাছের খাদ্য হিসাবে অপদ্রব্য ব্যবহার করার অভিযোগে ঘের মালিক রেজাউল করিমকে ১৫ হাজার টাকা জরিমানা করেন। তাৎক্ষণিক ঘের মালিক রেজাউল করিম জরিমানার উক্ত ১৫ হাজার টাকা পরিশোধ করেন।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা