মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর...

কেশবপুরে পাগলা কুকুরের কামড়ে শিশু-মহিলাসহ ২৫জন আহত

যশোরের কেশবপুরে পাগলা কুকুরের কামড়ে ২৫ জন আহত হয়েছে। আহতরা কেশবপুর হাসপাতাল থেকে চিকিৎসাসহ প্রতিষেধক গ্রহণ করেছে। মারাত্মক আহত অবস্থায় শিশু সন্দিপ রায়কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
হাসপাতাল ও এলাকাবাসি সূত্রে জানা গেছে- শনিবার সকালে পাগলা কুকুরের কামড়ে আহত হয়ে উপজেলার সূজাপুর গ্রামের খায়রুজ্জামানের স্ত্রী নাজমুন নাহার (৩৪), মৃত বারিক মোল্যার ছেলে মোঢাজ্জেল হোসেন (৩৮), বেগমপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে আবুল বাসার (৪৫), ভানীপুর গ্রামের গঞ্জেআলীর ছেলে মোজাম আলী (৫০), ব্যাসডাঙ্গা গ্রামের নেছার আলীর ছেলে আয়ুব আলী (৫০), কুসুলদিয়া গ্রামের আজিজুর রহমানের মেয়ে শ্বপ্না (২৩), সফল রায়ের ছেলে সন্দিপ রায় (৮), ইয়াকুব আলীর মেয়ে রওশানারা ইয়াসমিন (৭), মৃত খাদেম আলীর ছেলে জালাল উদ্দীন (৫৮), মিজানূর রহমানের ছেলে বিপ্লব (৬), বালিয়াডাঙ্গা গ্রামের কামরুল সরদারের মেয়ে তাসফিয়া (১০), আবু সাইদ মোড়লে ছেলে আবু মুছা (৪), মনিরুল ইসলাম মোড়লে মেয়ে রিমি (৯), আতাউর রহমানের স্ত্রী রাবেয়া (৪৫), কর্ন্দপপুর গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী ফিরোজা (৩০), আলতাপোল গ্রামের হাসান আলীর মেয়ে হাবিবা (১৬), হযরত আলীর স্ত্রী আয়েশা (৫৫), বারুহাটি গ্রামের মাদার শেখের ছেলে এলাহী বক্স (৩৫)সহ ২৫ জন কেশবপুর হাসাপাতাল থেকে চিকিৎসা-সহ প্রতিষেধক গ্রহণ করেছে। মারাত্মক আহতাবস্থায় সন্দিপ রায়কে যশোর মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ বিষয় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. শেখ আবু শাহীন জানান- শিশু, নারীসহ কুকুরের কামড়ে আহতরা হাসপাতাল থেকে চিকিৎসা ও প্রতিষেধক গ্রহণ করেছে।

গাছ থেকে পড়ে মৃত্যু

যশোরের কেশবপুরে পল্লীতে নারকেল গাছ থেকে পড়ে একজনের মৃত্যু হয়েছে।
এলাকাবাসি সূত্রে জানাগেছে, উপজেলা বুড়ুলিয়া গ্রামের মৃত তারাপদ দাসের ছেলে পরিতোষ দাস (৫৫) শনিবার সকালে তাদের নিজেদের নারকেল গাছে নারকেল পাড়তে ওঠে।
এসময় নারকেল গাছ থেকে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পূজা উদযাপন পরিষদের অভিষেক

যশোরের কেশবপুর উপজেলার মজিদপুর ও হাসানপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের নুতন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।
মজিদপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি কার্ত্তিক রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানিক দত্তের পরিচালনায় শুক্রবার বিকালে প্রতাপপুর সার্বজনীন গোবিন্দ মন্দিরে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সুকুমার রায়, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী ও প্রচার সম্পাদক গৌতম রায়।
অপরদিকে শুক্রবার সন্ধ্যায় কাবিলপুর মন্দির প্রাঙ্গনে হাসানপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের নুতন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।
হাসানপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি লক্ষণ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিপংকর দাস দিপুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সুকুমার রায়, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী ও প্রচার সম্পাদক গৌতম রায়।
উভয় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদ নেতা পলাশ মল্লিক, নিখিল দে, কার্ত্তিক আঢ্য, শম্ভু দেবনাথ নারান সরকার প্রমুখ।

প্রতিযোগিতা

যশোরের কেশবপুর উপজেলা শিশু একাডেমী আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় রবীন্দ্র-নজরুল জয়ন্তী ও পুস্তক প্রদর্শনী উপলক্ষে শিশুদের রবীন্দ্র/নজরুল সংগীত প্রতিযোগিতা, নৃত্য, আবৃত্তি ও কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডুর সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কবীর হোসেন, ভারতের পশ্চিম বঙ্গের অভিনেতা ও বাচিক শিল্পী রামগোপাল চট্টোপাধ্যায়, নিবেদিতা রায় এবং দেবজ্যোতি নারায়ন রায়।
উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার পুলোক কুমার শিকদার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, শিশু একাডেমীর প্রশিক্ষক শিক্ষক উজ্জ্বল ব্যানার্জী, অলোক বসু বাপী প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা