মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুরে দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

যশোরের কেশবপুর থানা পুলিশের আয়োজনে উপজেলার ৯১টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ পরিবেশে পালনে আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা থানা চত্ত্বরে বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। থানার অফিসার ইনচার্জ এস এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও তদন্ত ওসি শাহাজাহানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সালাউদ্দীন সিকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, নিউজ ক্লাবের সভাপতি আশরাফুজ্জামান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার সাহা, সহ-সভাপতি দুলাল চন্দ্র সাহা, কোষাধ্যক্ষ স্বপন মুখার্জী, প্রচার সম্পাদক গৌতম রায়, বিভিন্ন মন্দির কমিটির পক্ষ থেকে আশুতোষ হালদার, শম্ভুনাথ কুন্ডু, জয়দেব দাস, নারায়ন চন্দ্র, অরবিন্দু মন্ডল, মনোজ সরকার, অলোক চক্রবর্তী প্রমুখ। মতবিনিময় সভায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশি তৎপরতা বৃদ্ধির সিদ্ধান্ত গ্রহীত হয়।

কেশবপুরে আমেরিকা প্রবাসীর ভাইকে হুমকী ॥ আদালতের মাধ্যমে নিরাপত্তার দাবী
কেশবপুরে আমেরিকা প্রবাসীর ভাইকে হুমকীর ঘটনায় আদালতের মাধ্যমে নিরাপত্তার দাবী করা হয়েছে।
যশোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত অভিযোগ সূত্রে জানাগেছে, কেশবপুর উপজেলার গড়ভাঙ্গা গ্রামের শের আলী গাজীর পূত্র আমেরিকা প্রবাসী জাহিদ হোসেন গাজীর সাথে চৌগাছা উপজেলার চাদপুর গ্রামের আলমগীর হোসেনের কন্যা টিনা মমতাজ মিমি এর সাথে ২০১৫ সালের ২২ নভেম্বর বিবাহ হয়। বিবাহের পূর্বে মিমির সাথে একাধিক ছেলের প্রেম থাকায় তার অমতে জাহিদের সাথে কন্যার পিতা জোর পূর্বক বিবাহ দেয় যা বরপক্ষ জানত না। ৪ মাস ১০ দিন স্বামী-স্ত্রী হিসাবে বসবাসের পর ২০১৬ সালের ২৫ মে জাহিদ হোসেন গাজী পুনরায় আমেরিকায় চলে যান। তখন থেকে জাহিদ হোসেন গাজী তার স্ত্রী টিনা মমতাজ মিমিকে আমেরিকায় নেওয়ার চেষ্টা করতে থাকেন এবং আমেরিকা এ্যাম্বেসি হতে তার স্ত্রীকে একটি শুভেচ্ছা কার্ডও প্রদান করে। কিন্তু টিনা মমতাজ মিমি তার পিতার বাড়িতে থেকে তার পূর্বের প্রেমিকের সাথে নিয়োমিত দেখা করতে থাকে। তিনি আমেরিকায় যাবেন না বলে তার স্বামীকে জানিয়ে দেয় এবং স্বামীর অমতে তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলে।স্বামীর বাড়ি থেকে তার নিকট গচ্ছিত ৭ লাখ টাকা মূল্যের ১৫ ভরি স্বর্ণালংকার, ১ হাজার ইউ.এস ডলার ও মূল্যবান কাপড় নিয়ে চম্পট দেয়। যার ফলে বাধ্য হয়ে জাহিদ হোসেন গাজী তার স্ত্রী টিনা মমতাজ মিমিকে তালাক প্রদান করে। তালাক দেওয়ার পর থেকে টিনা মমতাজ মিমির পরিবারের পক্ষ থেকে জাহিদ হোসেন গাজীর পরিবারকে খুন জখমের চেষ্টা ও ষড়যন্ত্র করতে থাকে। গত ১৮ সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে পরিবারিক প্রয়োজন মিটিয়ে যশোর থেকে বাড়ি ফেরার সময় মনিহার সিনেমা হলের সামনে জাহিদ হোসেন গাজীর ছোট ভাই মোস্তাফিজুর রহমান গাজীকে চৌগাছা উপজেলার চাঁদপুর গ্রামের আলমগীর হোসেন, ময়না বেগম, টিনা মমতাজ মিমি, জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে দেশীয় অস্ত্রে সজ্জিত সন্ত্রাসীরা ধাওয়া করে। এসময় মোস্তাফিজুর রহমান গাজী ছুটে গিয়ে স্টাটার অফিসে আশ্রয় নেয় এবং তার আতœচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে খুন-জখমের হুমকী দিয়ে তারা দ্রুত স্থান ত্যাগ করে। এব্যপারে মোস্তাফিজুর রহমান গাজী ২০ সেপ্টেম্বর যশোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে তার ও তার পরিবারের নিরাপত্তা চেয়ে একটি লিখেত আবেদন করেছেন।

কেশবপুরে সড়ক দূর্ঘটনায় শিশু কন্যার মৃত্যু
যশোরের কেশবপুরে সড়ক দূর্ঘটনায় লিতুন জিরা নামে ৭ বছর বয়সের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।
জানাগেছে, কেশবপুর উপজেলার লক্ষিনাথকাটি গ্রামের সিরাজ আলী তার পরিবারকে সাথে নিয়ে শ্বশুর বাড়ি থেকে ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মধ্যকুল কালীতলায় প্রধান সড়কে ইজিবাইকে সাথে বিপরীত দিক থেকে আসা একটি এ্যামব্লূয়েন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে সিরাজ আলীর কন্যা লিতুন জেবা মৃত্যু হয়। সিরাজ আলী (৩২), তার স্ত্রী রুমা বেগম(২৫) ও মনজিলা (১) নামে তার অপর কন্যা আহত হয়। আহতদের কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসির সহায়তায় পুলিশ ঢাকা মেট্রো ছ-৭১১৬৪২ নং এ্যামব্লূয়েন্সটি আটক করেছে। তবে চালক পলাতক রয়েছে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা