শনিবার, জুলাই ২৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুরের কিছু খবর

কেশবপুরে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল

যশোরের কেশবপুর উপজেলা যুবলীগের আয়োজনে বিএনপি ও জামায়াত শিবির কর্তৃক জননেত্রী শেখ হাসিনা-কে হত্যা ও উৎখাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন শেষে স্থানীয় ত্রিমোহিনী মোড় চত্ত্বরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, যুগ্ম-আহ্বায়ক এস এম সোহেল রানা প্রমুখ। সমাবেশে নেতৃবৃন্দ উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদের বিরুদ্ধে বৃহস্পতিবার দৈনিক লোকসমাজ পত্রিকায় প্রকাশিত আপত্তিকর সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ষড়যন্ত্রমূলক ছবি আপলোডকারীদের বিরুদ্ধেও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

কেশবপুরে মাইকেল মধুসূদন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ইসলামকাটি চ্যাম্পিয়ান
যশোরের কেশবপুর উপজেলার বাঁশবাড়িয়া মাইকেল মধুসূদন তরুণ সংঘের উদ্যোগে ৮ দলীয় মাইকেল মধুসূদন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বুধবার বিকালে উপজেলার বাঁশবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় তালা উপজেলার ইসলামকাটি ফুটবল একাদশ কেশবপুর নিধি স্পোটিং ক্লাবেকে ট্রাইব্রেকারে ৩-১ গেলে পরজিত করে চ্যাম্পিয়ান হয়। মাইকেল মধুসূদন তরুণ সংঘের সভাপতি অহেদুজ্জামান সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন। বিশেষ অতিথি ছিলেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, থানার এস আই তারিকুল ইসলাম, আওয়ামী লীগনেতা নূরুল ইসলাম খান, সুকান্ত বিশ্বাস বাবু ও মহিবুর রশিদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক সোহেল পারভেজ, মাইকেল মধুসূদন তরুণ সংঘের আব্দুল আলিম, আব্দুল আল মামুন, কাজল হোসেন প্রমুখ। ধারা বর্ননায় ছিলেন এস এম মাহাবুর হোসাইন ও হাসিবুল হাসান সুমন। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মাষ্টার জাহাঙ্গীর আলম।

ফেসবুকে প্রতাপপুর প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের স্কুল ড্রেস প্রদান
সামাজিক যোগাযোগ ফেসবুকে কেশবপুর উপজেলার প্রতাপপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির কার্যক্রম দেখে খুশি হয়ে শিক্ষার্থীদের স্কুল ড্রেস প্রদান করেছেন এক শিক্ষানুরাগী। জানাগেছে, উপজেলার প্রতাপপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হারুনার রশীদ বুলবুল বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের জন্য নৈশকালীন কোচিং এর ব্যবস্থা-সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছেন। সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে তাঁর কার্যক্রম দেখে খুশি হয়ে ঢাকা থেকে রিনা মাসুদ নামে এক শিক্ষানুরাগী সম্প্রতি ঐ বিদ্যালয়ের শিক্ষার্থীদের স্কুল ড্রেস প্রদান করেন।

কেশবপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফুটবল বিতরণ
যশোরের কেশবপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফুটবল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা তাঁর ব্যক্তিগত অর্থায়নে কেশবপুর মধুশিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়, চুয়াডাঙ্গা-কৃষ্ণনগর মাধ্যমিক বিদ্যালয়, শ্রীফলা-কালিয়ারই দাখিল মাদ্রসা ও রামচন্দ্রপুর পাঁচপীর মহিলা মাদ্রাসার প্রধানদের হাতে উক্ত ফুটবল তুলে দেন। উপজেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে ফুটবল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদ সদস্য সোহরাব হোসেন ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক নূরুল ইসলাম খান।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা