রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর....

কেশবপুরে চাঁদের আলোর আয়োজনে৫ গুনিজনকে সম্মাননা প্রদান

যশোরের কেশবপুরে ৫ জন গুণি ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়েছে। চাঁদের আলো নামে একটি সমাজ হিতৈষী সংগঠনের আয়োজনে কথা সাহিত্যিক ও লেখক হিসাবে বিশেষ অবদান রাখায় ডাঃ ছবেদ আলী, মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য মুক্তিযোদ্ধা হেরমত আলী, সৎ ও নির্ভিক সাংবাদিক হিসাবে দীর্ঘদিন জনগণকে তথ্যসেবা প্রদান করায় কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ও কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন এবং চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য ডাঃ বজলুর রহমানকে উক্ত সম্মাননা প্রদান করা হয়। নাগোরঘোপ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওঃ জালাল উদ্দীনের সভাপতিত্বে ও চাঁদের আলোর পরিচালক কবি মুনছুর আলীর পরিচালনায় শনিবার বিকালে মুজগুন্নি-ইমাননগর হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে উক্ত সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন সম্মানা গ্রহণকারী ৫ গুণিজন, জালঝাড়া সিদ্দিকিয়া মাদ্রাসার সহকারী অধ্যাপক হাফেজ মাওঃ ফখরুল ইসলাম, সমাজসেবক অলিয়ার রহমানসরদার প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্বেরাত, হাম-নাত, বক্তৃতা, রচনা ও আযান প্রতিযোগিতা এবং বিজয়ী শিক্ষার্থী ও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষকার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কেশবপুর উপজেলা মৎস্যচাষী কল্যাণ সমিতি গঠন
যশোরের কেশবপুর উপজেলা মৎস্যচাষী কল্যাণ সমিতি গঠন উপলক্ষে এক মতবিনিময় সভা মঙ্গলবার সন্ধ্যায় শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সভার আহ্বায়ক কেরামত গাজীর সভাপতিত্বে ও প্রভাষক মহাসিন হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সিনিয়র সাংবাদিক আজিজুর রহমান, কামরুজ্জামান হোসেন, মৎস্যচাষী আব্দুল কাদের বিশ্বাস, বুলু বিশ্বাস, আরমান গাজী, পরশে মন্ডল, নুরুজ্জামান চৌধুরী, নজরুল ইসলাম প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে স্বাপন কুমার মুখার্জীকে সভাপতি, কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, আজিজুর রহমান, কামরুজ্জামান বিশ্বাস, পরেশ মন্ডল ও আবু সাঈদ লাভলুকে সহ-সভাপতি, আব্দুল কাদের বিশ্বাসকে সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম বুলু ও সেলিমুজ্জামান আসাদকে সহ-সম্পাদক, কেরমাত গাজীকে কোষাধ্যক্ষ, বিশ্বজিৎ দত্ত মিঠুকে সহ-কোষাধ্যক্ষ মহাসিন হোসেনকে সাংগঠনিক সম্পাদক, আরমান গাজী ও সুলতান মোড়লকে সহ-সাংগঠনিক সম্পাদক, একতিয়ার হোসেনকে দপ্তর সম্পাদক ও শরিফুল ইসলামকে প্রচার সম্পাদক নির্বাচন করে ৩১ সদস্য বিশিষ্ট কেশবপুর উপজেলা মৎস্যচাষী কল্যাণ সমিতি গঠন করা হয়েছে।

কেশবপুরে ইউরিয়া সাশ্রয় বিষয়ে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত
যশোরের কেশবপুরে এসিআই ফাল্টিলাইজারের আয়োজনে আমেরিকা থেকে আমদানিকৃত নেব নামক ইউরিয়া সাশ্রয় উপদানের মাধ্যমে ভুট্টা চাষের উপর এক কৃষক মাঠ দিবস সোমবার বিকালে উপজেলার শ্রীপুর মাঠে অনুষ্ঠিত হয়েছে। এসিআই ফাল্টিলাইজারের এরিয়া ম্যানেজার আবু তাহেরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রিজাওয়ানাল সেলস ম্যানেজার জিল্ল্যুর রহমান খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপ-সহকারী কৃষি অফিসার রুস্তম আলী, এসিআই ফাল্টিলাইজারের পরিবেশক জাহিদুর রহমান বাবলু, মার্কেটিং অফিসার আল আমিন ও ব্যবহারকারী কৃষক ওয়াজেদ আলী। মাঠদিবসে এসিআই ফাল্টিলাইজারের কর্মকর্তা বৃন্দ বলেন, যে কোন ফসলে নেব ব্যবহার করলে ইউরিয়া খরচ অর্ধেকে চলে আসবে।

কেশবপুরের হাসানপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
যশোরের কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক বর্ধিত সভা সোমবার সন্ধ্যায় বগা আর এন আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আলাউদ্দীন মোড়লের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আব্দুর রউপের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন যশোর জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম আবর আলী, মুক্তিযোদ্ধা তৌহিদুজ্জামান, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আলতাফ হোসেন, সদস্য হাশেম আলী, বছির গোলদার, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তুহিন রেজা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক খন্দকার আব্দুল আজিজ প্রমুখ।

কেশবপুরে ৩২০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ, সার ও সেচ সহায়তা বিতরণ
যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে খরিপ-১/২০১৮-১৯ মৌসুমে বিনামূল্যে উফশী আউশ ও নেরিকা আউশ ধানের বীজ, সার ও সেচ সহায়তা ৩২০ জন কৃষকের মাঝে বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে ও সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুল মান্নানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে কৃষকদের মাঝে বীজ, সার ও সেচ সহায়তা বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক ও ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডু।
কেশবপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা ১৭ এপ্রিল সকালে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক অফিসার কানিজ ফাতেমা শেফার সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা, উপজেলা শিক্ষা অফিসার আকবার হোসেন ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ।

 

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা