রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর....

কেশবপুরে উন্নত চুলা ও রিটেইন্ড হিট কুকার ব্যবহারে প্রশিক্ষণ

যশোরের কেশবপুরে খেয়া সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে উন্নত চুলা ও রিটেইন্ড হিট কুকার ব্যাবহার ও সুবিধা বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা রবিবার দিনব্যাপী উপজেলা ক্রীড়া সংস্থার হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

খেয়ার নির্বাহী পরিচালক জোসনা আরার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাসটেইনএ্যাবল এন্ড রিনিউএ্যবল এনার্জী ডেভেলপমেন্ট অর্থারিটি এর যুগ্ম-সচিব সালিমা জাহান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা লেডিস ক্লাবের সভানেত্রী শাহনাজ সুলতানা, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ও গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান।

আত্মহত্যা প্রচেষ্টার মামলা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা ॥ প্রতিবাদে সংবাদ সম্মেলন

যশোরের কেশবপুরের মঙ্গলকোট গ্রামে তৌহিদুল ইসলাম লাভলুর আতœহত্যা প্রচেষ্টার মামলা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে কেশবপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে উপজেলার মঙ্গলকোট গ্রামের মৃত ইউসুপ মোড়লের স্ত্রী শিরিনা বেগম বলেন, ৩ বছর পূর্বে তার পূত্র তৌহিদুল ইসলাম লাভলু সাথে একই উপজেলার কালিয়ারই গ্রামের হবিবুর রহমান সানার কন্যা রিক্তা খাতুনের বিবাহ সম্পন্ন হয়। বিবাহের পর থেকে স্ত্রী রিক্তা খাতুন তার কথা শুনতো না। যার ফলে সাংসারিক কলহ লেগে থাকত। তারই জের ধরে গত ২২ জুন বিকাল ৫ টায় গলায় গামছা পেচিয়ে তৌহিদুল ইসলাম লাভলু আত্মহত্যা করে। আত্মহত্যা করার সাথে সাথে রিক্তা খাতুন নগদ টাকা, স্বর্ণালংকার ও সাংসারিক যাবতীয় মালামাল নিয়ে কালিয়ারই গ্রামে তার পিত্রালয় চলে যায়। লাশ ময়না তদন্ত শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এব্যাপারে তৌহিদুল ইসলাম লাভলুর মা শিরিনা বেগম পূত্র আত্মহত্যা প্রচেষ্টার অভিযোগে বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পূত্রবধূ রিক্তা খাতুন, মঙ্গলকোট গ্রামের শহর আলী মোড়লের পূত্র শহিদুল ইসলাম, মৃত সাদেক আলীর পূত্র আব্দুল হালিম, এজাহার আলীর পূত্র খলিলুর রহমান, খলিলুর রহমানের স্ত্রী ফাতেমা খাতুন ও নওয়াব আলী মোড়লের পূত্র হাফিজুর রহমানকে আসামী করে গত ২৫ জুলাই একটি মামলা দায়ের করেন।

অপরদিকে গত ২৪ আগস্ট সকালে রিক্তা খাতুন, মঙ্গলকোট গ্রামের শহর আলী মোড়লের পূত্র শহিদুল ইসলাম, মৃত সাদেক আলীর পূত্র আব্দুল হালিমের নেতৃত্বে ৩০/৪০ জন দূবৃত্ত নিয়ে শিরিনা বেগম কন্যা মনিরা খাতুনের বাড়ি জবরদখলের চেষ্টা চালায়। এলাকাবাসির প্রতিরোধে ব্যার্থ হয়ে হত্যা করা-সহ বিভিন্ন প্রকার হুমকী দেয়। এঘটনায় শিরিনা বেগম গত ১ সেপ্টেম্বর আগত দূবৃত্তদের নাম উল্লেখ করে কেশবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করে যার নং ৩৩।
এদিকে আদালতে মামলা ও কেশবপুর থানায় জিডির ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য গত ১৮ সেপ্টেম্বর রিক্তা খাতুন একটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন ঘটনা উল্লেখ করে সংবাদ সম্মেলন করে। যা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়। সংবাদ সম্মেলনে শিরিনা বেগম প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং পূত্রের মৃত্যুর ঘটনায় বিজ্ঞ আদালতের নিকট ন্যায় বিচার প্রার্থনা করেন।

সংবাদ সম্মেলনে মঙ্গলকোট গ্রামের ফছিয়ার রহমান, জিয়াউর রহমান, হালিমা বেগম-সহ এলাকাবাসি উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা