বুধবার, ডিসেম্বর ১, ২০২১

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

আরো খবর....

কেশবপুরের বিদ্যানন্দকাটিতে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভা

কেশবপুরের বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ বুধবার দুপুরে বিদ্যানন্দকাটি ইউপি চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক হাসেম আলীর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক জি.এম হাফিজুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগনেতা মোশারফ হোসেন গাজী, বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক রওশন আলী, মাষ্টার আবুল কাশেম, মাষ্টার শহিদুল ইসলাম, যুবলীগের মফিজুর রহমান মোড়ল, ছাত্রলীগনেতা মুন্নাফ হোসেন মুন্না প্রমুখ।

কেশবপুরে জাগরণী দিবস পালিত

জাগরণী চক্র ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক আজাদুল কবির আরজুর জন্মদিন উপলক্ষে কেশবপুর এলাকা অফিসের আয়োজনে জাগরণী দিবস উপলক্ষে প্রমান্য প্রদর্শনী, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল বুধবার সকালে অনুষ্ঠিত হয়েছে। এরিয়া ম্যানেজার জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপদেষ্টা সিনিয়র সাংবাদিক সিরাজুল ইসলাম, পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সবুজ, জাগরণী চক্র ফাউন্ডেশনের কেশবপুর শাখা ব্যবস্থাপক সৈয়দ উজির আলী, ইউপিপি মাহমুদুল হক, চুকনগর শাখা ব্যবস্থাপক ফারুক হোসেন, কলাগাছি শাখা ব্যবস্থাপক তৌহিদুর রহমান, হাসানপুর শাখা ব্যবস্থাপক আক্তার হোসেন, সাতবাড়িয়া শাখা ব্যবস্থাপক আব্দুর রশিদ প্রমুখ।

কেশবপুরের সাগরদাঁড়িতে মধুপল্লী পরিদর্শনে ভারতের হাই কমিশনার
শ্রমতী রেভা গাঙ্গুলী দাস

ভারতের হাই কমিশনার শ্রমতী রেভা গাঙ্গুলী দাস বুধবার দুপুরে কেশবপুরে সাগরদাঁড়ি পরিদর্শন করেন। তিনি মহাকবি মধুসূদন দত্তের শৈশবের স্মৃতি বিজড়িত কবির পিতা রাজ নারায়ণ দত্তের বাসস্থান ঘুরে ঘুরে দেখেন। তিনি মধুসূদন মিউজিয়াম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আগামী বছর ২৫ জানুয়ারি মধুসূদনের জন্ম বার্ষিকী উপলক্ষে কবির বংশধর যারা ভারতে রয়েছেন রাষ্ট্রীয় পর্যায়ে নিমন্ত্রণ পেলে তাদেরকে নিয়ে আসার চেষ্টা করবেন। কাশ্মীরে শান্তি বজায় রয়েছে কিনা এ প্রশ্নের তিনি কোন জবাব দেননি। হাই কমিশনারের উপস্থিতিতে প্রশাসনের পক্ষ থেকে তাঁকে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হয়। এ সময় কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান, সহকারী পুলিশ সুপার আবু নাসের, থানার অফিসার ইনচার্জ-সহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষকের উপর হামলা

কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষক মকবুল হোসেন (৪০)-এর উপর হামলা হয়েছে। মারাতœক আহতাবস্থায় তাকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসি সূত্রে জানাগেছে, উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আমির আলীর পূত্র মকবুল হোসেনের সাথে একই গ্রামের বিল্লাল ও ব্রম্মকাটি গ্রামের লালুর সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। যে বিষয়ে কেশবপুর থানায় একটি মামলা চলমান রয়েছে। তারই জের ধরে বুধবার বিকালে জমিতে কাজ করার সময় বিল্লাল ও লালু কৃষক মকবুল হোসেন (৪০)-এর উপর লোহার রড দিয়ে অতর্কিত হামলা চালিয়ে ফেলে রেখে যায়। এলাকাবাসি মকবুল হোসেনকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে দেয়।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা