বুধবার, অক্টোবর ২৮, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কেশবপুরে জয় সাহাকে পুনরায় ক্রীড়া সংস্থার সা.সম্পাদক করার দাবী

কেশবপুরে অনন্য প্রতিভাবান ক্রীড়া সংগঠক জয় সাহাকে পুনরায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক করার দাবী উঠেছে বিভিন্ন মহলে।

জানা গেছে, ২০১৩ সালের ১৭ জুলাই ৪ বছর মেয়াদী কেশবপুর উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে অনন্য ক্রীড়া সংগঠক জয় সাহা ২০১ ভোটের মধ্যে ১৫২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে ঝিমিয়ে পড়া ক্রীড়া সংস্থাকে চাঙ্গা করে তোলেন। তাঁর আবেদনের প্রেক্ষিতে তৎকালীন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক তাঁর তহবিল থেকে ৩৬ লাখ টাকা ব্যায়ে ক্রীড়া সংস্থার ভবন ও সেমিনার হল এবং ক্রীড়া মন্ত্রনালয়ের মাধ্যমে ৪০ লাখ টাকা ব্যায়ে শেখ রাসেল মিনি স্টিডিয়াম তথা খোলোয়ারদের ড্রেসিং রুম নির্মাণ করেন।

পাবলিক ময়দানের খেলার মাঠ নীচু হওয়ায় বর্ষা মৌসুমে পানি জমে কর্দমক্ত হয়ে পড়ত। জয় সাহার নেতৃত্বে খেলার মাঠটি উঁচু করন করায় সারা বৎসর বিভিন্ন টুর্নামেন্ট চালানো সম্ভব হয়েছে। জয় সাহার নেতৃত্বে পাবলিক ময়দানে প্রতিবছর মাইকেল মধুসূদন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্ট, ক্রিকেট লীগ, ব্যাডমিন্টন, ইনডোরে বিভিন্ন প্রকার প্রতিযোগিতা-সহ বিভিন্ন প্রকার খেলাধূলা পরিচালিত হয়ে আসছে। তিনি ব্যক্তিগত ভাবে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও খেলোয়ারদের মাঝে সারা বছরই ক্রীড়া সামগ্রী বিতরণ করে থাকেন।

তাছাড়া তিনি নিধি স্পোটিং ক্লাব প্রতিষ্ঠা করে খুলনা বিভাগের বিভিন্ন জেলায় ফুটবল র্টুনামেন্টে অংশ নিয়ে স্বাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে কেশবপুর বাসির মুখকে উজ্জ্বল করে তুলেছেন। তাছাড়া তিনি কৃতি খেলোয়ার হিসাবে বিআরটিসি ক্লাব, ঢাকা ওয়ান্ডার্স ক্লাব, সাধারাণ বীমা ক্লাব, ঢাকা অগ্রনী প্রিমিয়ার ডিভিশন, যশোর জেলা টিম, যশোরের মঈন স্মৃতি সংসদ, শহীদ বিপ­ব, অগ্রণী ক্রীড়া চক্র, সৌখিন ক্রীড়া চক্র, কেশবপুর থানা টিম, খুলনা মোহামেডান ক্লাব, উল্কা ক্লাব, যশোর ভাস্কো দা গামা ক্লাব, কেশবপুর আদর্শ ক্লাব, কেশবপুর ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ-সহ বিভিন্ন ক্লাবে খেলা করেছেন। ইতিপূর্বে তিনি ৪০ জন খোলোয়ারকে প্রতিদিন পাবলিক ময়দানে প্রশিক্ষণ, নাস্তা ও যাতায়তের খরচ বহন করছেন। তাছাড়া তিনি কেশবপুরের কৃতি খোলোয়ারদের প্রশিক্ষণের ব্যবস্থা করে ব্যক্তিগতভাবে ঢাকা, খুলনা ও যশোরের বিভিন্ন ক্লাবে অন্র্Íভুক্ত করে খেলার সুযোগ করে দিয়েছেন।

এছাড়া তিনি উপজেলা পর্যায়ে সকল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট, সেরা গোলকি, ভিডিও ধারণ-সহ সার্বিক সহযোগিতা করে থাকেন।

এব্যাপরে ক্রীড়া সংগঠক জসিম উদ্দীন জক্কি জানান, জয় সাহা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে চাঙ্গা করে তুলেছেন। খুলনা বিভাগের বিভিন্ন জেলায় ক্রীড়াঙ্গনে তাঁর পদচারণা রয়েছে। তাঁকে পুনরায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নির্বাচিত করা হলে কেশবপুরের ক্রীড়াঙ্গন আরো এক ধাপ এগিয়ে যাবে।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

বেনাপোলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক বর্জন করলো সাংবাদিকরা

বেনাপোল স্থলবন্দর আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের দ্বিতীয়তলায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও স্থলবিস্তারিত পড়ুন

ঝিকরগাছায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী শিশুসহ দু’জন নিহত

যশোরে বাস চাপায় এক শিশু ও এক মোটসাইকেল আরোহীর মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মিনা দিবস পালিত
  • কেশবপুরে মটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক
  • কেশবপুরে তৃণমূল সাংবাদিক দলের ত্রৈমাসিক সমন্বয় সভা
  • ঝিকরগাছার বাঁকড়ায় আ.লীগের বর্ধিত সভা
  • শার্শার হাড়িখালি আমবাগান থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার
  • কেশবপুরে ভ্রাম্যমান আদালতে দুই মহিলা চোরকে কারাদন্ড
  • কেশবপুর উপজেলা দলিত পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
  • কেশবপুরের ভাল্যুকঘর মাদরারাস নিয়ে এক প্রভাষক ষড়যন্ত্রে লিপ্ত!
  • মারধর করায় বাচ্চা কোলে নিয়ে কেশবপুরে থানায় হনুমানের দল
  • বেনাপোল দিয়ে ইলিশমাছ ভারতে পাচারের সময় গ্রেফতার-২
  • বেনাপোল পোর্ট থানার ওসিকে পত্রিকা প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা