বুধবার, অক্টোবর ২৮, ২০২০

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরার সর্বাধুনিক অনলাইন পত্রিকা

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলীর আদেশ স্থগিতের দাবীতে মানববন্ধন

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনের বদলীর আদেশের প্রতিবাদে কালিগঞ্জে হাজার হাজার নারী পুরুষ মানববন্ধন করেছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলা মোড়সহ উপজেলা সদরের প্রধান প্রধান সড়কে মানব প্রাচীর করে দৃষ্টান্ত স্থাপন করেছেন কালিগঞ্জ উপজেলাবাসী। একজন সৎ, যোগ্য, আদর্শবান ও কর্মে অটুট ইউএনও কে আরও বেশি সময়ে উপজেলা বাসীর কল্যাণে রাখার দাবীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষের সভাপতিত্বে ইউএনও কে রাখার দাবীতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপ‌দেষ্টা মন্ডলীর সদস্য মাষ্টার নরিম আলী মুন্সী, সাতক্ষীর জর্জকোটের এপিপি এ্যাডঃ হাবিব ফেরদাউস শিমুল, মৌতলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম বাটুল, দঃ শ্রীপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিলন হোসেন,আওয়ামী তথ্য প্রযুক্তিলীগের উপজেলা সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেন, সমাজসেবিকা সাফিয়া পারভীন, পবিত্র কুমার দেবনাথ, বিজন কুমার প্রমুখ।

কালিগঞ্জ উপজেলার সফল, সৎ ও একজন নির্ভীক নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহীন এর বদলি আদেশ স্থগিতের দাবিতে বিশাল মানববন্ধন ও আলোচনা সভায় বক্তাগন বলেন একজন সৎ ও যোগ্য ইউ এন ও কে উপজেলাবাসীর প্রয়োজনে রাখতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী সহ সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ দাবী করেন। কতিপয় স্বার্থান্বেশী ব্যক্তির স্বার্থশিদ্ধীর নীলনকশার কারনেই আজ মোস্তফা শাহিনকে বদলী করানো হয়েছে।
বক্তারা আরও বলেন মুক্তিযোদ্ধা সংসদকে আয়ের কারখানায় পরিণত করেছে কতিপয় ব্যক্তি। অসংখ্য ব্যক্তিকে লক্ষ লক্ষ টাকা নিয়ে মুক্তিযোদ্ধা সনদ দিয়েছে। এই অনিয়মকে মেনে নিতে পারেন নির্বাহী কর্মকর্তা। এটাকে পুঁজি করে যারা ইউএনওকে বদলী করালেন, তারাই কালিগঞ্জের উন্নয়নে বড় বাঁধা।

তিনি নিজেও একজন মুক্তিযোদ্ধার সন্তান। তাই জাতির শ্রেষ্ট সন্তান হয়েও ভোট ছিড়ে দিতে বাধ্য হতে না পারার কারনে আজ তার বিরুদ্ধে করা হয়েছে অপপ্রচার। তিনি মনে করেন মুক্তিযোদ্ধা হয়ে এহেন অনৈতিক সুবিধা নেবেন তাতে তার বাবা কলঙ্কিত হবেন। তাই তিনি তার বাবাকে কলঙ্কিত হতে দেবেন না বলে আজ প্রতিবাদ করেছেন।

বক্তাগন আরও বলেন, মোস্তফা শাহিন এই বীরত্ব গাঁথা গৌরব নিয়ে কালিগঞ্জ উপজেলা বাসী কে সেবা দান করে আসছিলেন। বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করে এবং মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে দাঁড়িয়ে তিনি সততার দৃষ্টান্ত স্থাপন করেছেন।

একই রকম সংবাদ সমূহ

১৪ জুলাই: যবিপ্রবির ল্যাবে সাতক্ষীরা জেলার ৩০ জন করোনা পজিটিভ!

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ১৪ জুলাই,২০২০বিস্তারিত পড়ুন

‘ভূয়া’ সংবাদিকদের দৌরাত্মে সাধারণ মানুষ ভোগান্তিতে

সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ বা আয়না। এই আয়নায় সমাজেরবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৩, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার

সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক মামলারবিস্তারিত পড়ুন

  • কালিগঞ্জের স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ৩৭, গাঁজা উদ্ধার
  • কালিগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু!
  • সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ
  • কালিগঞ্জের দক্ষিণশ্রীপুরে ৯নং ওয়ার্ডকে স্বাস্থ্যসম্মত ঘোষনা
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ২৪ ।। ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা উদ্ধার
  • সাতক্ষীরা জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার
  • পরিশ্রম আর ইচ্ছাশক্তিতে গ্যারেজে কাজে করে পড়ালেখা কলারোয়ার মোশাররফের
  • কালিগঞ্জে ইউএনও’র বদলীর আদেশ স্থগিতের দাবীতে মানববন্ধন
  • সাতক্ষীরায় জেলা ব্যাপী গ্রেফতার ১৯ ।। ফেন্সিডিল-গাঁজা উদ্ধার
  • কালীগঞ্জে ভূমিহীনদের সমাবেশ